1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. sheikhmustakikmustak@gmail.com : Sheikh Mustakim Mustak : Sheikh Mustakim Mustak
  5. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  6. rj.black.privateboy@gmail.com : rjblack :
  7. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  8. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন

আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাযা রাত ১১টায়

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে
আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাযা রাত ১১টায়
আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাযা রাত ১১টায়

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা রাত ১১টায় চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় অনুষ্ঠিত হবে। হাটহাজারী মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া আজ বিকেলে বলেন, তাঁর জানাজা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন এলাকা থেকে অনেকে রওনা দিয়েছেন। যাঁরা আসছেন, তাঁরা সবাই যাতে জানাজায় অংশ নিতে পারেন, সে জন্য জানাজার সময় সন্ধ্যা সাড়ে ৭টার পরিবর্তে রাত ১১টা করা হয়েছে।

ফটিকছড়ির বাবুনগরে জুনায়েদ বাবুনগরীর মরদেহ দাফন করা হবে বলে জানানো হয়েছিল। কিন্তু এই সিদ্ধান্তও পরিবর্তন করা হয়। চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় জানার পর তাঁর মরদেহ দাফন করা হবে মাদ্রাসা মসজিদসংলগ্ন কবরস্থানে।

জুনায়েদ বাবুনগরী দীর্ঘদিন ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। এরপর আজ সকাল ১১ টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রাম নগরের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর দুপুর ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

জুনায়েদ বাবুনগরী দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক ছিলেন। গত বছরের ১৫ নভেম্বর তিনি হেফাজতের আমির নির্বাচিত হন। এর আগে ২০১৩ সালে হেফাজত প্রতিষ্ঠার শুরু থেকে তিনি মহাসচিব ছিলেন।

জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম, মহাসচিব ইউনূছ আহমাদ, বাংলাদেশ খেলাফত মজলিসের আমির ইসমাঈল নূরপুরী, খেলাফত মজলিসের আমির মোহাম্মদ ইসহাক, ভারপ্রাপ্ত মহাসচিব জাহাঙ্গীর হোসাইন, জমিয়তে উলামায়ে ইসলামের (একাংশ) ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউদ্দিন, ভারপ্রাপ্ত মহাসচিব বাহাউদ্দিন যাকারিয়া প্রমুখ।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )