● মঙ্গলবার, এপ্রিল 23, 2024 | 07:43 পূর্বাহ্ন

নেটিজিনদের শুভেচ্ছা

ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয়ী মুফতি আমজাদ হোসাইন আশরাফীঃ নেটিজেনদের উচ্ছ্বাস

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মুফতি আমজাদ হোসাইন আশরাফী।

মুফতি আমজাদ হোসাইন আশরাফীর প্রতীক ছিল চশমা মার্কা। তার প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থীর একজন নৌকা মার্কা, অপর দুজন হাতপাখা ও আনারস প্রতীকে দাঁড়িয়ে ছিলেন। ৭ হাজার ভোট পেয়ে প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থী থেকে প্রায় ৩৬ শ’ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন বক্তা ও এই আলেম প্রার্থী।

মুফতি আমজাদ হোসাইন আশরাফী একজন বক্তা, খতিব ও বেশ কয়েকটি মাদরাসার মুহতামিম।

তাকে অভিনন্দন জানিয়েছেন অনলাইন অ্যাক্টিভিস্ট , সমাজসেবক ও বক্তা মাওলানা হাবিবুর রহমান মিসবাহ। তিনি লিখেছেন, ‘একজন আলেমের বিজয়ে হৃদয় আন্দোলিত হয়, খুশিতে মন ভরে ওঠে। আলহামদুলিল্লাহ! মুফতী আমজাদ হোসেন আশরাফীকে অভিনন্দন ও আন্তরিক দোয়‘।

সমাজসেবক মাওলানা গাজী ইয়াকুব তাকে অভিনন্দন জানিয়ে লিখেছেন,… ‘এমনে সেমনে করে মন্ত্রী হওয়া সহজ! কিন্তু জনতার ভোটে গাঁওগেরামের চেয়ারম্যান নির্বাচিত হওয়া অনেক অনেক কঠিন,আর সেই কঠিন কাজটিকে জয় করে একজন আলেম সমাজসেবক…এই ধারা অব্যাহত থাকুক সেই দোয়াই করি’।

গবেষক আলেম ও ইসলামী আলোচক মুফতি লুৎফুর রহমান ফরায়েজীও অভিনন্দন জানিয়েছেন লিখেছেন, ‘বি বা‌ড়িয়ার কৃষ্ণনগর ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে বিপুল ভো‌টে বড় ভাই মুফতী আমজাদ হোসাইন আশরাফী চেয়ারম‌্যান নির্বা‌চিত হওয়ায় আন্ত‌রিক মোবারকবাদ! র‌ব্বে কারী‌মের দরবা‌রে অগ‌নিত শুক‌রিয়া’।

‘আশরাফী ভাই ছাড়াও দেশজু‌ড়ে যেসব উলামাগণ জনপ্রতি‌নি‌ধি নির্বাচিত হ‌য়ে‌ছেন সকলের প্রতি আন্ত‌রিক শুভকামনা! উলামা‌য়ে কেরা‌মের ধর্মীয় প্লাটফ‌র্মের সা‌থে সা‌থে রাষ্ট্রীয় নেতৃত্ব দেবার প‌থে এ পথচলা মাইলফলক হোক। কবুল করুন র‌ব্বে কারীম। সকল বিপদ আপদ থে‌কে মুক্ত থে‌কে দেশ ও জা‌তির খিদমাত করার তৌ‌ফিক দান করুন। আমীন’।

এছাড়াও তরুণ অনলাইন অ্যাক্টিভিস্ট ও সংবাদকর্মী হাসিবুর রহমান লিখেছেন, ‘অভিনন্দন মুফতী আমজাদ হোসাইন আশরাফী সাহেবকে। সারাদেশে আলেমদের চেয়ারম্যান হওয়ার এই ধারাবাহিকতা অব্যহত থাকুক’।

জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের যুগ্ম নির্বাহী পরিচালক মাওলানা বদরুজ্জামান লিখেছেন, ‘আধারের মাঝে আলোর খবর! নবীনগরস্থ কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হলেন প্রিয় ভাই আমজাদ হোসাইন আশরাফী । অভিনন্দন এবং শুভেচ্ছা আপনার প্রতি‘।

পূর্ব বাড্ডা সেকান্দারবাগ বায়তুল আমীন জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি তাজুল ইসলাম জালালী, আনন্দ প্রকাশ করে মুফতী আমজাদ হোসাইন আশরাফী সাহেবকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও অনলাইনে তরুণদের অনেকেই বিজয়ী এই আলেমকে অভিনন্দন জানিয়েছেন। এবং আলেমদের এই জয়ের ধারা অব্যাহত থাকার প্রত্যাশা করেছেন।

এই সম্পর্কিত আরও

আবুল কালাম
বিস্তারিত...
 আরবে ঈদের তারিখ ঘোষণা
বিস্তারিত...
813788_175
বিস্তারিত...
রিসেপ তাইয়েপ এরদোগান
বিস্তারিত...
জান্নাতের ফুল
বিস্তারিত...
কাজী নজরুল ইসলাম
বিস্তারিত...