1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

এবার ফেসবুকে আসছে নিউজ বুলেটিন

মারুফ হোসেন
  • প্রকাশিতঃ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩১২ বার পড়া হয়েছে
facebook

প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যম টেকক্রাঞ্চে সম্প্রতি ফেসবুক নিয়ে একটি নতুন প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রতিবেদন থেকে জানা যায়, লাইভের পাশাপাশি এবার নতুন ফিচার নিউজ বুলেটিন আনতে যাচ্ছে ফেসবুক।

কনটেন্ট ক্রিয়েটরদের জন্য ফেসবুক লাইভ ফিচারটি এতদিন একটি অনবদ্য প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে গেছে। যেখানে ভিডিওর পাশাপাশি ছিল অডিও সেবাও। সেই ফিচারটির সাথে নতুন করে যুক্ত হচ্ছে নিউজ বুলেটিন ফিচার। যার সাহায্যে কনটেন্ট নির্মাতারা এবার তাদের ভিডিওতে স্পন্সর লোগো, নাম এবং কালার প্যালেট অতি সহজেই ব্যবহার করতে পারবেন।

একসাথে কয়েকটি কনটেন্ট কাস্টমাইজেশন সুবিধা এবং গ্রাফিক্সের বিষয়সমূহ বিবেচনায় এনে যুক্ত করা হচ্ছে মাল্টিমিডিয়া এমবেড এবং অন্যান্য পছন্দসই স্টাইলিং সুবিধা।

প্রতিবেদনে আরও বলা হয়, সম্পূর্ণ বিনামূল্যে কনটেন্ট ক্রিয়েটরদের এ সুবিধা দিতে চায় ফেসবুক। ফলে তাদের অতিরিক্ত কোনো অর্থ কিংবা রাজস্ব-এর বোঝা বইতে হবে না। এমনকি খুব সহজেই কনটেন্ট ক্রিয়েটররা তাদের সাবস্ক্রিপশনের সম্পূর্ণ অর্থ লাভ করবেন।

প্রধানত মুনাফার কথা বিবেচনায় এনে এ ফিচারটি চালু করা হয়েছে। এর মাধ্যমে স্বল্প সময়ে অতি সহজেই কনটেন্ট নির্মাতাদের কনটেন্টটি বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছবে আর মুনাফাও হবে দারুণ।

বর্তমানে ছোট কয়েকটি গ্রুপ নিয়ে পরীক্ষামূলকভাবে এটি চালু হয়েছে। এবং আশা করা হচ্ছে অতি দ্রুত বড় পরিসরে এ সুবিধাটি চালু করা হবে।

facebook

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও

ফেসবুকে হক কথা

Share via
Copy link
© ২০২৩- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link