1. yenboravisluettah@gmail.com : bimak73555 :
  2. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  3. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  4. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  6. : :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

কর্তৃপক্ষকে না জানিয়ে হাসপাতালে গিয়ে স্বচক্ষে অনিয়ম দেখলেন সংসদ সদস্য মাশরাফি

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৪ বার পড়া হয়েছে
হাসপাতালে সংসদ সদস্য মাশরাফি, স্বচক্ষে দেখলেন অনিয়ম!
হাসপাতালে সংসদ সদস্য মাশরাফি, স্বচক্ষে দেখলেন অনিয়ম!

গতকাল শনিবার সকাল ৮টায় নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে যান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। পরিদর্শনের সময় হাসপাতালের অধিকাংশ চিকিৎসকসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন না। রোগীদের খাবারের নানা অনিময় শুনে ক্ষোভ প্রকাশ করেন মাশরাফি।

বিভিন্ন ওয়ার্ডে গেলে রোগীরা অভিযোগ করেন, গত রাতে হাসপাতালের মাত্র তিনজনকে খাবার দেওয়া হয়। কিন্তু বিষয়টি অস্বীকার করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সী। মাশরাফি বিষয়টি চ্যালেঞ্জ করলে হেরে যান তত্ত্বাবধায়ক। হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে বিকালের মধ্যে জানানোর নির্দেশ দেন সংসদ সদস্য মাশরাফি।

দীর্ঘদিন বিভিন্ন অনিয়মের অভিযোগ পেয়ে নড়াইল আধুনিক সদর হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা পরিদর্শন করেন। শনিবার সকাল ৮টায় সেখানে উপস্থিত হয়ে তিনি সংশ্লিষ্টদের দেখতে পাননি। হাসপাতালের বিভিন্ন অনিয়মের চিত্র স্বচক্ষে দেখে ক্ষুব্ধ হয়ে তত্ত্বাবধায়ককে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

জানা যায়, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা হাসপাতাল পরিদর্শন এসে রোগীদের খাদ্যে অনিয়ম, রোগীদের ওষুধ না দেওয়া, চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারীদের সঠিক সময়ে হাজির না হওয়া, চিকিৎসক-কর্মচারীদের ছুটি না নিয়ে অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। হাসপাতালের সংশ্লিষ্টদের না দেখে রোগীদের ওয়ার্ডে যান তিনি। এ সময় রোগীরা বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন এমপি মাশরাফি বিন মর্তুজাকে।

তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সীর অনুমতি না নিয়ে বা কারো দরখাস্ততে তত্ত্বাবধায়কের স্বাক্ষর নেই অথচ তিনি ছুটিতে রয়েছেন। ছুটি নামঞ্জুর করলেও ছুটি ভোগ করছেন কিভাবে? মাশরাফির এসব প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি তত্ত্বাবধায়ক।

এ বিষয়ে এমপি মাশরাফি বিন মর্তুজা গণমাধ্যমকে বলেন, ‘গরিব মানুষরা চিকিৎসা পাওয়ার জন্য দূর-দূরান্ত থেকে হাসপাতালে আসে। তাদের খাবার দেওয়া হয় না, অফিস করেন না ঠিকমতো চিকিৎসকরা। আমার রোগীরা খাবার-ওষুধ পায় না, এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।’

হাসপাতালে সংসদ সদস্য মাশরাফি, স্বচক্ষে দেখলেন অনিয়ম!

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২৩- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link