1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

চরমোনাই যাওয়ার পথে বাস উল্টে চালক নিহত, আহত ১৫

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০০ বার পড়া হয়েছে
চরমোনাই যাওয়ার পথে বাস উল্টে চালক নিহত, আহত ১৫

চরমোনাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর রেলগেট নামক স্থানে উল্টে গিয়ে চালক নিহত ও ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা গুরুতর।

আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে রাজবাড়ীর কালুখালি উপজেলার চাঁদপুর রেলগেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সবার বাড়ি পাবনা সদর উপজেলার বিভিন্ন স্থানে।

নিহত বাস চালকের নাম নাজমুল (৩৫)। রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার সিংড়া গ্রামে তার বাড়ি। গতকাল বুধবার রাত ১০টার দিকে পাবনা সদর থেকে বাসটি বরিশাল চরমোনাই পীরের মাহফিলের উদ্দেশে রওয়ানা হয়েছিল।

পাংশা হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী বলেন, আমরা ধারণা করছি, বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই চালক নিহত হন। আহতদের উদ্ধার করে কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

একই মাহফিলে যাওয়ার পথে গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বরিশালের সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর সংলগ্ন আ‌ড়িয়াল খাঁ নদীতে ট্রলারডুবিতে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, আগামীকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী চরমোনাইয়ের ঐতিহাসিক ফাল্গুনের মাহফিল। চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের উদ্বোধনী বয়ানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হবে এ মাহফিল।

চরমোনাই যাওয়ার পথে বাস উল্টে চালক নিহত, আহত ১৫

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও

ফেসবুকে হক কথা

Share via
Copy link
© ২০২৩- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link