1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা দিল যুবক, অতঃপর

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে
চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা
চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা

রেল স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক নারী। যখন প্ল্যাটফর্মে ট্রেন ঢুকছে, তখন এক যুবক চলন্ত ট্রেনের সামনে ওই নারীকে পিছন থেকে রেল লাইনে ধাক্কা দিয়ে ফেলে দিল। 

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বেলজিয়ামের রাজধানী শহর ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে। ভয়ঙ্কর কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা যায়, এক নারী অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই এক যুবক ওই নারীকে পিছন থেকে ধাক্কা মারে। নিজেকে সামলাতে পেরে তিনি রেল লাইনে হুমড়ি খেয়ে পড়েন। পরিস্থিতি বিচার করলে তার বাঁচার কথাই নয়। কিন্তু ট্রেন চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। যেভাবেই হোক অল্প সামান্য দূরত্ব থাকতেই ট্রেন থামাতে সক্ষম হন তিনি।

হঠাৎ ট্রেনের গতিরুদ্ধ করায় ট্রেনের চালকও আহত হয়েছেন। তবে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর। 

এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই রেল স্টেশন ছেড়ে পালিয়ে যায়। কিন্তু পরের স্টেশনেই বেলজিয়াম পুলিশ তাকে ধরে ফেলে। যুবককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published.

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২২- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link