1. yenboravisluettah@gmail.com : bimak73555 :
  2. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  3. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  4. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  6. : :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

চলন্ত বাসে ভিক্ষুকের টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৫৪ বার পড়া হয়েছে
চলন্ত বাসে ভিক্ষুকের টাকা ছিনতাই

চলন্ত বাসে এক ভিক্ষুককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। আর ওই বাস স্টাফরা অসুস্থ ভিক্ষুককে বিবস্ত্র অবস্থায় রাস্তায় পাশে ফেলে রেখে চলে যায়। গতকাল শুক্রবার (১৩ মে) রাতে বগুড়া থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে ঘটেছে এমন অমানবিক ঘটনা।

অসুস্থ ভিক্ষুক বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আনুমানিক ৬০ বছর বয়সী বৃদ্ধ শুকুর আলী বগুড়া জেলা সদরের চক সূত্রাপুর গ্রামের বাসিন্দা।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়া থেকে ঢাকাগামী একটি বাসের স্টাফরা ওই ভিক্ষুককে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় রাস্তায় পাশে ফেলে রেখে চলে যায়। বাসটি চলে যাওয়ার পরই বিষয়টি সকলের নজরে আসে। এরপর সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত এএসআই হাফিজুর রহমান, স্বেচ্ছাসেবী স্থানীয় আবিদুর রহমান মুন্না, হাবিল ও জুবায়েরসহ কয়েকজন তাকে উদ্ধারের পর পরনের লুঙ্গি পড়িয়ে এবং হালকা খাবার  খাওয়ানোর পর হাসপাতালে নিয়ে যান।

ঘটনা সম্পর্কে জানতে চাওয়া হলে অসুস্থ শুকুর আলী বলেন, শুক্রবার সন্ধ্যার পর তিনি বগুড়া থেকে ঢাকাগামী বনলতা এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাসে ভিক্ষা করছিলেন। বাসটি বগুড়া শহর থেকে কিছুদুর আসার পরই বাসের ভেতরে থাকা কয়েকজন ব্যক্তি তাকে কিছু খাবার খেতে দেন। সেগুলো খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। এরপরের ঘটনা তার মনে নেই। জ্ঞান ফিরে পাওয়ার পর দেখেন তিনি বিবস্ত্র অবস্থায় রাস্তার পাশে পড়ে রয়েছেন। ঝুলিতে থাকা ভিক্ষার ৬ শত টাকাও নেই।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ রাতে জানান, নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাকে অজ্ঞান করা হয়েছিল। বর্তমানে তিনি শংকামুক্ত। হাসপাতালে ভর্তি রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চলন্ত বাসে ভিক্ষুকের টাকা ছিনতাই

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২৩- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link