● বুধবার, জুন 19, 2024 | 12:09 পূর্বাহ্ন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসের সামগ্রিক পরিবেশ উন্নয়ন ও পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করার নিমিত্তে দুই বছরের জন্য একটি পরিচ্ছন্নতা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান মােহাম্মদ আব্দুল কাদের কে আহবায়ক এবং বিশ্ববিদ্যালয়ের  সহকারী রেজিস্ট্রার (এস্টেট ) রেজিস্ট্রার দপ্তর মােহাম্মদ কামাল হােসেন সরকার কে সদস্য সচিব করে মোট ১২ সদস্য বিশিষ্ট এই  কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও জবি রোভার স্কাউটস সম্পাদক  অধ্যাপক ড . মনিরুজ্জামান খন্দকার, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক এ , এইচ , এম , শফিউল্লাহ হাবিব, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ জে সালেহ আহাম্মদ, আইন বিভাগের সহযোগী অধ্যাপক জেলিনা সুলতানা, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিভাস কুমার সরকার, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক  নিউটন হাওলাদার,  দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ আহমেদ,  গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো: জাকারিয়া মন, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (রেজিস্ট্রার দপ্তর)  মোহাম্মদ ইমরান হােসেন এবং রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার (গ্রেড-১)  মােঃ সুমন মিয়া।

গঠিত কমিটি আগামী দুই বছর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সামগ্রিক পরিবেশ উন্নয়ন ও পরিস্কার ও পরিচ্ছন্নতা নিশ্চিত করার নিমিত্তে প্রয়োজনীয় সিদ্ধান্ত গ্রহণ ও তার বাস্তবায়নে কাজ করবেন।

ফারজানা আক্তার লিমা
ইংরেজি বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়

এই সম্পর্কিত আরও

office-course
বিস্তারিত...
আবুল কালাম
বিস্তারিত...
সৌদি আরবে ঈদের তারিখ ঘোষণা
বিস্তারিত...
রিসেপ তাইয়েপ এরদোগান
বিস্তারিত...
813788_175
বিস্তারিত...
জান্নাতের ফুল
বিস্তারিত...