● বুধবার, মে 22, 2024 | 11:42 পূর্বাহ্ন

পবিত্র কুরআন প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মিজানুর রহমান

পবিত্র কুরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পেয়েছেন মিজানুর রহমান

কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের চত্বরে পবিত্র কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। চতুর্দিকে ভিন্ন এক আমেজ। প্রতি বছরেই কিশোরগঞ্জ ও তার পার্শ্ববর্তী ছয়টি জেলায় জড়ো হন কুরআন প্রেমিরা।

এদিকে পবিত্র কুরআনের আলো বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে প্রতি বছরের মতো এবারও আড়ম্বরপূর্ণ আয়োজনে কিশোরগঞ্জে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ রহ. ফাউন্ডেশনের আয়োজনে বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ অনুষ্ঠান এবং ক্বেরাত মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল ৬ জানুয়ারী বৃহস্পতিবার কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বরে বিভাগীয় এ হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ অনুষ্ঠান এবং ক্বেরাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, জামালপুর, টাংগাইল, শেরপুর জেলার বিভিন্ন মাদরাসার প্রতিযোগিরা এতে অংশগ্রহণ করে।

এই প্রতিযোগিতায় প্রথম স্থানের অধিকারী হন কটিয়াদী তাহফিজুল কুরআন নূরানী মাদরাসার ছাত্র হাফেজ মিজানুর রহমান। পুরষ্কার হিসেবে ওমরাহ নিজের করে নেন তিনি। এছাড়াও বিভাগীয় পর্যায়ের যথাক্রমে সিগারুল হুফফাজ ও দশ, বিশ, ত্রিশ পারা গ্রুপের প্রত্যেক প্রতিযোগীকে পুরষ্কার প্রদান করা হয়েছে। অন্য মোট ২০ জন প্রতিযোগিকে পুরস্কার প্রদান করা হয়েছে।

এই সম্পর্কিত আরও

আবুল কালাম
বিস্তারিত...
 আরবে ঈদের তারিখ ঘোষণা
বিস্তারিত...
রিসেপ তাইয়েপ এরদোগান
বিস্তারিত...
813788_175
বিস্তারিত...
জান্নাতের ফুল
বিস্তারিত...
আশুরা স্মরণে
বিস্তারিত...