1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. sheikhmustakikmustak@gmail.com : Sheikh Mustakim Mustak : Sheikh Mustakim Mustak
  5. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  6. rj.black.privateboy@gmail.com : rjblack :
  7. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  8. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

পুলিশ আসছে শুনে বৃষ্টির মধ্যেই দৌড়ে পালালেন বর-কনে

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে
Wedding ceremony

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলছিল সরকার ঘোষিত লকডাউন। এই লকডাউনের মধ্যেই বিধিনিষেধ উপেক্ষা করে হচ্ছিল বিয়ের অনুষ্ঠান তাও আবার কমিউনিটি সেন্টারে। সেখানে ৫/৬ শ অতিথির উপস্থিতিতে রীতিমতো আনন্দের জোয়ার বইছিল।। কেউ খাচ্ছেন, কেউ বা আবার উপহার বুঝিয়ে দিয়ে পান চিবুতে চিবুতে খোশ গল্পে মেতে উঠেছেন। এমন মুহূর্তে আগমন হয় পুলিশের। পুলিশ দেখে খাবার ফেলে বর-কনেসহ অতিথিরা ঝুম বৃষ্টির মধ্যেই যে যেদিকে পারেন দৌড়ে পালিয়ে যান।

সোমবার (২৮ জুন) বেলা ১টার সময় চট্টগ্রামের রাউজান উপজেলাধীন নোয়াপাড়া ইউনিয়নের চট্টগ্রাম -কাপ্তাই রোড সংলগ্ন কর্ণফুলী কনভেনশন হলে এমন দৃশ্যের অবতারণা ঘটে।

জানা গেছে, বিয়ে চলাকালীন সময় কর্ণফুলী কনভেনশন হলের সামনে পুলিশের গাড়ি দাঁড়ায়। আর পুলিশ দেখেই সবাই এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। সেখান থেকে পালিয়ে যান বর-কনের মা-বাবা এবং কমিউনিটি সেন্টার কর্ণফুলী কনভেনশন হলের ম্যানেজার। অতিথিরা তাদের খাবারের প্লেট, উপহার ফেলে পালাতে শুরু করে। সুযোগ বুঝে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বর রফিকুল ইসলাম এবং কনে শাহনাজ বেগম। মুহূর্তেই ভুতুড়ে বাড়িতে রূপ নেয় উৎসবে সরগরম কমিউনিটি সেন্টারটি।

এর দুই ঘণ্টা পর কর্ণফুলী কনভেনশন হলের ম্যানেজার জামাল উদ্দিন বাদশা এবং পাত্রীর বাবা মো. জামাল উদ্দিনের হদিস মেলে। পরে তারা পুলিশের কাছে এই মুচলেকা দেন যে, তারা সরকারি নিষেধাজ্ঞার মধ্যে আর কখনো এমন অনুষ্ঠানের আয়োজন করবেন না।

সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম বলেন, আনুমানিক ৫০০-৬০০ অতিথির উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হচ্ছিল। কিন্তু আমাদের দেখেই তারা অনুষ্ঠানস্থল থেকে যে যার মতো দৌড়ে পালিয়ে যান। তাৎক্ষণিক অনুষ্ঠান বন্ধ করে দিয়ে কমিউনিটি সেন্টার কর্তৃপক্ষ এবং আয়োজকদেরকে প্রথমবারের মতো সতর্ক করা হয়েছে।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )