1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. sheikhmustakikmustak@gmail.com : Sheikh Mustakim Mustak : Sheikh Mustakim Mustak
  5. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  6. rj.black.privateboy@gmail.com : rjblack :
  7. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  8. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

বাড্ডায় পুলিশের গাড়ি ভেবে দোকানীদের দৌড়, অতঃপর…..

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে
পাঁচতলা বাজার
পাঁচতলা বাজার

পুলিশের গাড়ি আসছে মনে করে দোকানদার, পথচারী, চায়ের দোকানে বসে থাকা লোকজন সবাই দৌড়ে পালান। তার কিছুক্ষণ পরেই দেখেন যে সেটি আসলে একটি লাশবাহী অ্যাম্বুলেন্স ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (৬ জুলাই) মধ্য বাড্ডার পাঁচ তলা বাজার এলাকায় রাত ৯ টার সময়।

বর্তমানে দেশে করোনার ভয়াবহ পরিস্থিতির কারণে কঠোর লকডাউনে যুক্তিযুক্ত কারণ ছাড়া অযথা বাহিরে বের হওয়া যাবে না। এছাড়া বিভিন্ন বিধিনিষেধ আরোপ করা হয়েছে। যারা এই বিধিনিষেধ মেনে চলছে না তাদেরকে আইনের আওতায় জরিমানা বা শাস্তি দেওয়া হচ্ছে। কিন্তু অনেক জায়গায় দেখা যায় মানুষ বিভিন্ন অজুহাতে ঘর থেকে বের হচ্ছে। যেখানে সেখানে আড্ডা দিচ্ছে। আবার অনেক দোকানপাট এমনকি বাজারও নিয়ম না মেনে খুলে রাখা হচ্ছে। যখন দেখে যে কোনো পুলিশ আসছে তখন তাদের চোখ ফাকি দিয়ে দোকানপাট বন্ধ করে রাখে। আবার পুলিশ চলে গেলে পুনরায় দোকান চালু করছে।

গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে পাঁচ তলা বাজারে চায়ের দোকান ও তরিতরকারির দোকানসহ বেশ কিছু দোকানপাট খোলা ছিল। হঠাৎ করেই একটি লাশবাহী অ্যাম্বুলেন্স বাড্ডার মেইন রোড পোস্ট অফিস গলি থেকে কবরস্থান রোড যাওয়ার উদ্দেশ্যে পাঁচ তলা বাজারের দিকে আসছিল। তখন সবাই অ্যাম্বুলেন্সের আওয়াজ শুনে পুলিশের গাড়ি মনে করে যে যার মতো দৌড়াদৌড়ি করে পালাতে থাকেন। তার কিছুক্ষণ পরে দেখতে পান যে, যেই গাড়িটি আসছিল সেটি আসলে একটি অ্যাম্বুলেন্স।

ঘটনার সময় সেখানে ব্যক্তিগত কাজের জন্য একটি দোকানে গেলে (হক কথা ২৪.নেট)-এর নির্বাহী সম্পাদক মোঃ সাদ্দাম হোসাইন দেখেন যে, হঠাৎ করেই লোকজন ছোটাছুটি করছে। এর কারণ খুজতে গিয়ে দেখতে পান অ্যাম্বুলেন্সের গাড়িকে পুলিশের গাড়ি মনে করে সবাই আতঙ্কিত হয়ে দৌড়াচ্ছে। এই ঘটনাকে সেখানে উপস্থিত অনেকেই নিজেদের জন্য এক হাস্যকর রোমাঞ্চ হিসেবে দেখছেন।

এমন ঘটনায় (হক কথা ২৪.নেট)-এর নির্বাহী সম্পাদক মোঃ সাদ্দাম হোসাইন এক দোকানদারের কাছে জানতে চাইলে ওই দোকানদার বলেন, “আমরা প্রায় প্রতিদিনই এমন ঘটনার শিকার হই। কোনো সময় সত্যিকার পুলিশ আসছে বলে ভয়ে থাকি। আবার কখনো অন্য গাড়ির আওয়াজকেও পুলিশের গাড়ি মনে করি। আমরাও জানি লকডাউনে দোকান বন্ধ রাখতে হবে। কিন্তু দোকান বন্ধ রাখলে আমরা খাবো কি? সংসার চালাবো কিভাবে?”

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )