1. yenboravisluettah@gmail.com : bimak73555 :
  2. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  3. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  4. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  6. : :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

বিশ্বনবী সম্পর্কে কটূক্তি করায় বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল করলো কাতার

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে
কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল

বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মাদ (সা:) ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রা:) সম্পর্কে কটূক্তি করায় কাতারে বিশ্বকাপ ফুটবল দেখতে ইচ্ছুক ভারতীয়দের ভিসা বাতিল করা হচ্ছে। কোনও ভারতীয় দর্শককে কাতারে ঢুকতে দেয়া হবে না।

এমনই ঘটনা এবার প্রকাশ্যে চলে এল। বিশ্বকাপে সুনীল ছেত্রীদের যোগ্যতা অর্জন করতে না পারলেও প্রত্যেকবার ভারতীয় ফুটবল সমর্থকদের সদম্ভ উপস্থিতি লক্ষ্য করা হয়। এবার সেই পরিকল্পনায় সম্ভবত ইতি ঘটতে পারে।

সম্প্রতি এক ভারতীয় সমর্থকের বিশ্বকাপে যাওয়ার আর্জি বাতিল করে দিয়েছে বিশ্বকাপের আয়োজনকারী দেশ। ইমেল মারফত সেই ভারতীয় সমর্থককে জানিয়ে দেওয়া হয়েছে সাম্প্রতিক ঘটনাবলীর প্রেক্ষিতে কাতার সরকার কিছু দেশের সমর্থকদের প্রবেশের আর্জি খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি বিজেপির মুখপাত্র নুপূর শর্মা এক টিভি ডিবেটে মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে অবমাননামূলক মন্তব্য করেন। তারপরেই মধ্যপ্রাচ্যের সমস্ত মুসলিম দেশের পক্ষ থেকে সেই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়। এমনকি ভারতীয় পন্য বয়কটের আর্জিও জানানো হয় কাতার, সৌদি, আমিরশাহি সহ ওআইসি ভুক্ত দেশগুলিতে। মুসলিম দেশগুলির পক্ষথেকে সমবেতভাবে নুপূর শর্মাকে জনসমক্ষে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়।

বৈদেশিক ক্ষেত্রে চাপের মুখে পড়ে বিজেপির তরফে তড়িঘড়ি বহিষ্কার করা হয় নুপূর শর্মাকে। তবে সেই ড্যামেজ কন্ট্রোলেও যে কাজ হয়নি, তা বিশ্বকাপের ঘটনাতেই স্পষ্ট।

কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২৩- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link