1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

লকডাউনে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম বন্ধ ঘোষণা

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে
Mousi

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আগামীকাল বৃহস্পতিবার (১ লা জুলাই) থেকে চলবে এক সপ্তাহের কঠোর লকডাউন। এদিকে চলছে ষষ্ঠ থেকে নবম এবং ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম। এ অবস্থায় অ্যাসাইনমেন্ট করা পরীক্ষার্থীদের জন্য কষ্টকর হয়ে পড়বে। তাই এক সপ্তাহের কঠোর লকডাউনে উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিতের সিদ্ধান্ত দিল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

বুধবার সন্ধ্যায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসোইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে মন্ত্রিপরিষদ বিভাগের বিধিনিষেধ সংক্রান্ত পরিপত্রের নির্দেশনার পরিপ্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি ও ২০২২ সনের এসএসসি পরীক্ষার্থীদের জন্য সপ্তাহ ভিত্তিক চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

চলতি বছর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে ২০ মার্চ থেকে অ্যাসাইনমেন্টের মাধ্যমে শুরু হয় শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম। এরপর লকডাউনের কারণে তা বন্ধ করে দেওয়া হয়।। পরে গত ২৩ মে আবারও অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু করে মাউশি। ইতিমধ্যেই ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। আর ২০২১-২২ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্টও দেয়া হয়েছে।

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published.

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২২- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link