1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের খবর এখন বিশ্ব সংবাদমাধ্য‌মে

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ রবিবার, ৫ জুন, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে
সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের খবর এখন বিশ্ব সংবাদমাধ্য‌মে
সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের খবর এখন বিশ্ব সংবাদমাধ্য‌মে

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি কনটেইনার ডিপোতে আগুন লাগার পর ভয়াবহ বিস্ফোরণের খবর প্রকাশ হয়েছে বিশ্ব সংবাদমাধ্য‌মেও। বিবিসি, রয়টার্স, এএফপি, আলজাজিরা, দ্য গার্ডিয়ান ও এপিসহ প্রধান প্রধান বিশ্ব বার্তাসংস্থা ও সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। 

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়েছে, সীতাকুণ্ড শহরের একটি কন্টেইনার স্টোরেজে আগুন নেভানোর জন্য দমকল কর্মীদের ডাকার পর সেখানে বিস্ফোরণ ঘটে। স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে ডিপোর কিছু কন্টেইনারে রাসায়নিক পদার্থ মজুত ছিল। আর এর জেরেই বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার খবরে বলা হয়েছে, গতকাল শনিবার রাতে বন্দরনগরী চট্টগ্রাম থেকে ৪০ কিলোমিটার (২৫ মাইল) দূরে সীতাকুণ্ডে এই আগুনের সূত্রপাত হয়। এর জেরে একাধিক বিস্ফোরণ ঘটে।

বার্তাসংস্থা রয়টার্সের খবরে বলা হয়, চট্টগ্রামের সিভিল সার্জন মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, আহতদের মধ্যে দমকলকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। পরিস্থিতি মোকাবিলায় সহায়তা করার জন্য জেলার সকল চিকিৎসকের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি আহতদের জন্য জরুরি ভিত্তিতে রক্তদানের অনুরোধ জানিয়েছেন তিনি।

ডেইলি মেইল, ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া, দ্য হিন্দু, সংযুক্ত আরব আমিরাত (ইউএই)-ভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস, গালফ নিউজহ আরও অনেক আন্তর্জাতিক সংবাদমাধ্যম একই ধরনের সংবাদ প্রকাশ করেছে।

উল্লেখ্য, পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, গতকাল (৪ জুন) শনিবার রাতে আগুন লাগার পর রাত পৌনে ১১টার দিকে বিস্ফোরণে এক কনটেইনার থেকে অন্য কনটেইনারে আগুন ছড়িয়ে পড়ে। বিস্ফোরণে ঘটনাস্থল থেকে অন্তত ৪ কিলোমিটার এলাকা কেঁপে ওঠে। আশপাশের বাড়িঘরের জানালার কাচ ভেঙে পড়ে।  

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের খবর এখন বিশ্ব সংবাদমাধ্য‌মে

বিজ্ঞাপন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
Share via
Copy link
© ২০২২- সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
Share via
Copy link