● রবিবার, সেপ্টেম্বর 8, 2024 | 10:22 পূর্বাহ্ন

office-course

‘বেসিক কম্পিউটার ও অফিস অ্যাপ্লিকেশন মাস্টারি’

প্রযুক্তির এই যুগে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, কিংবা অফিসের কোনো গুরুত্বপূর্ণ কাজ, সর্বত্রই বিভিন্ন ডকুমেন্ট, লেখালেখি, হিসাব, শীট, প্রেজেন্টেশন, অ্যাসাইনমেন্ট যা-ই করি না কেন আমাদের প্রয়োজন কম্পিউটার ও বেসিক অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে জানা। বিভিন্ন লাইব্রেরি বা স্টেশনারি তে এসব কাজ করাতে গেলে যেমন পরতে হয় টাকা নিয়ে ঝামেলায় তেমনি নিজের মনমতো হয়না অনেক কাজ। এসব সমস্যা এড়াতে আমরা বিভিন্ন জায়গায় অফলাইন/অনলাইনে ভর্তি হই বিভিন্ন কোর্সে অথবা ফলো করি ইউটিউবের ফ্রি ভিডিও। তবে অনেক ক্ষেত্রেই আমাদের শেখা পরিপূর্ণ হয়ে ওঠে না, হয়তো কারও টিচিং মেথড ধরতে পারিনা, কারও বা কন্টেন্ট বুঝতে পারিনা.. কেউ-বা আবার সম্পূর্ন না শিখিয়ে শুধু বেসিকেই আটকে রাখে। এতে করে, সময়-অর্থ দুটোই নষ্ট হলেও হয়না সম্পূর্ণটা শেখা বা জানা।

আপনারা যারা শেখার অদম্য ইচ্ছাশক্তি নিয়ে বসে আছেন কিন্তু সঠিক ইন্সট্রাকশন ও গাইডলাইনের অভাবে এগোতে পারছেন না মোটেও, শুধুমাত্র এমন স্বপ্নবাজ ও অদম্য ইচ্ছাশক্তি’র মানুষদের জন্যই ‘হক কথা টুয়েন্টিফোর’ আয়োজন করেছে ‘বেসিক কম্পিউটার ও অফিস অ্যাপ্লিকেশন মাস্টার ‘ কোর্স। যেখানে আত্মবিশ্বাসের সাথে দুবাইতে সেরা VPS মূল্য বেছে নিন। খুবই অল্প পরিমান কোর্স ফি এর বিনিময়ে আপনি পাচ্ছেন-
✅ অভিজ্ঞ ও দক্ষ মেন্টর এর কাছ থেকে কম্পিউটারের বেসিক থেকে শুরু করে অফিস অ্যাপ্লিকেশন এর অ্যাডভান্স পর্যন্ত শেখার সুযোগ।
✅ কম্পিউটার এর অপারেটিং সিস্টেম ইনস্টল, বিভিন্ন সফটওয়্যার ইনস্টল-আনইনস্টল, গুরুত্বপূর্ন সেটিংস, এছাড়াও ল্যাপটপ/কম্পিউটার কে নিজের ব্যবহারের জন্য সর্বোচ্চ পরিমাণ অপ্টিমাইজেশন।
✅ অফিস অ্যাপ্লিকেশন (ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট) এর বেসিক ইন্টারফেস থেকে বিভিন্ন ফাংশন, টেক্সট ফরম্যাটিং, অসাধারণ ডিজাইনের নজরকাড়া প্রেজেন্টেশন, বিভিন্ন হিসাব সহ অ্যাডভান্স লেভেলের সব মাস্টার টিপস্ ও ট্রিকস্।
✅ কোর্সের সকল মডিউল কমপ্লিট হওয়ার পর থাকছে, ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে কপিরাইটিং/ডেটা এন্ট্রি/টাইপিং প্রজেক্টে কাজ করে উপার্জনের গাইডলাইন অথবা হক কথা ‘র অফিসিয়াল টিম এ কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ।
✅ অফিস অ্যাপ্লিকেশন গুলো পেইড হওয়ায় একমাত্র আমরাই দিচ্ছি ১০০% নিরাপদ ও ভেজালমুক্ত জেনুইন অফিস প্রোডাক্টস (অটো-আপডেট সহ)
✅ আরও থাকছে লাইফটাইম মেন্টর সাপোর্ট।

‼ক্লাস হবে অনলাইনে, গুগল মিট এর মাধ্যমে‼
‼প্রতি ব্যাচে সর্বোচ্চ মাত্র ৫০জন এর সিট‼

আরও বিস্তারিত জানতে ও ভর্তির ব্যাপারে আলোচনা করতে ইনবক্স করুন আমাদের পেইজে
অথবা
যোগাযোগ-
info@haquekotha24.net
+880 1684-177653 (Mentor)

এই সম্পর্কিত আরও

কুরআন শরিফ হাতে নিয়ে কসম খাওয়ার বিধান কী
বিস্তারিত...
office-course
বিস্তারিত...
কাবার চাবি
বিস্তারিত...
হজ-2025
বিস্তারিত...
খিলাফত
বিস্তারিত...
আবুল কালাম
বিস্তারিত...