1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. rj.black.privateboy@gmail.com : rjblack :
  6. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  7. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০০ অপরাহ্ন

মায়ের পাহারায় মেয়ের চুরি

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে
Moulvibazar

মা আর তার ছোট মেয়ে বোরকা পরিধান করে ক্রেতা সেজে দোকানে ঢোকেন। মা দোকানদার বা কর্মচারীর সাথে জিনিসপত্রের দরদাম করতে থাকেন আর এ সুযোগে মেয়ে মালামাল চুরি করেন। কাজ শেষ হলে কোনো পণ্য না কিনে তাঁরা চলে যান। এ রকম একটি দোকানে চুরি করতে গিয়ে ধরা পড়েছেন মা ও মেয়ে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার মৌলভীবাজারের জুড়ী উপজেলার ভবানীগঞ্জ বাজারে।

দোকানের মালিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ বাজারে হাসান আহমদ তার প্রতিষ্ঠানের মুদির দোকানে ১৮ জুন সিসিটিভি (ক্লোজড সার্কিট) ক্যামেরা স্থাপন করেন। পরের দিন ১৯ জুন শনিবার দোকানের প্রায় দুই হাজার টাকার মালামাল চুরি হয়ে যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজ দেখলে সেখানে বোরকা পরিহিত দুই নারীকে এসব মালামাল চুরি করতে দেখা যায়।

বৃহস্পতিবার বেলা ১১টায় সেই বোরকা পরা দুই নারী আবার দোকানে আসে। তখন মালিক হাসানের সন্দেহ হয়। একপর্যায়ে তাঁদের বোরকা পড়া একজন বিভিন্ন জিনিসের দাম জিজ্ঞেস করেন। অপরজন প্রায় ৪০০ টাকা মূল্যের দুটি তেলের বোতল চুরি করে বোরকার ভেতরে লুকিয়ে রাখেন। এ দৃশ্য সিসিটিভি ক্যামেরার ফুটেজেও দেখা যায়। পরে তাঁরা ওই দুই নারীকে আটক করে স্থানীয় বাজার পরিচালনা কমিটির নেতাদের খবর দেন।

ব্যবসায়ীরা তাদের জিজ্ঞাসাবাদ করলে দুই নারী চুরির বিষয়টি স্বীকার করেন। তাঁরা সম্পর্কে মা-মেয়ে। উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নে তাঁদের বাড়ি। মায়ের বয়স ৩০ ও মেয়ের বয়স ১৩। পরে তাঁরা চুরি করা সব মালামাল ফেরত দেন।

দোকানের মালিক হাসান আহমদ বলেন, জিজ্ঞাসাবাদে মেয়ের মা বলেন, তাঁরা প্রায় সময়ই চুরি করার উদ্দেশ্যে বিভিন্ন দোকানে যান। তিনি দোকানদার ও কর্মচারীর সাথে কথা বলে তাদেরকে ব্যস্ত রাখেন। আর মেয়ে মালামাল চুরি করে। নারী ও মানবিক দিক বিবেচনা করে তাঁদের পুলিশে দেয়নি। তবে ভবিষ্যতে তাঁরা এ ধরনের কাজ করবেন না বলে লিখিত মুচলেকা দিয়েছেন।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )