1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. rj.black.privateboy@gmail.com : rjblack :
  6. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  7. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২২ অপরাহ্ন

স্বপ্নের ভিতর কুপিয়েছে মাছ বাস্তবে স্ত্রী, সন্তান

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে
Arrested

হিফজুর নামে এক ব্যক্তি স্বপ্নে দেখছিলেন ঘরে অনেক মাছ ঢুকেছে। আর সে ওই মাছগুলোকে বটি দা দিয়ে টুকরো টুকরো করছেন। কিন্তু স্বপ্নের সেই মাছ ছিল তার স্ত্রী ও দুই শিশু সন্তান।

গত ১৫ জুন মঙ্গলবার রাতে ঘুমানোর পর হিফজুর স্বপ্ন দেখেন তার ঘরের ভেতরে অনেক মাছে এসেছে। তিনি সেই মাছ কেটে টুকরো টুকরো করেন। স্বপ্ন ভেঙ্গে যাওয়ার পর পরে তিনি বুঝতে পারেন যে, এতক্ষণ স্বপ্ন দেখে স্ত্রী ও দুই শিশু সন্তানকে দা দিয়ে কুপিয়েছেন। তার নিজের শরীরেও দা দিয়ে আঘাত করেন। 

পরের দিন সকালে তার ঘর থেকে স্ত্রী আলেমা বেগম, তার ছেলে মিজানুর রহমান (১০) ও মেয়ে আনিশার (৩) লাশ উদ্ধার করা হয়। তাদের শরীরের বিভিন্ন জায়গায় দায়ের কোপ ছিল। ওইদিন সকালে পুলিশ আহতাবস্থায় হিফজুরকে উদ্ধার করে। তার শরীরেও ধারালো অস্ত্রের আঘাত ছিল।

হিফজুরকে আহত অবস্থায় উদ্ধার করলেও পুলিশ শুরু থেকে তাকেই সন্দেহ করে। এই ঘটনায় আলিমার বাবা আইয়ুব আলী অজ্ঞাতদের আসামি করে মামলা করেন। তবে হত্যাকাণ্ডের সমস্ত আলামত ও হিফজুরের উল্টাপাল্টা বক্তব্যের কারণে পুলিশ তাকে নজরবন্দিতে রাখেন।

গত ১৯ জুন শনিবার হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায় হিফজুরকে হত্যা মামলায় গ্রেফতার করা হয়। পরেরদিন ২০ জুন তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক দিলীপ কান্তি নাথ।

রিমান্ড শেষে বৃহস্পতিবার দুপুরে সিলেটের গোয়াইনঘাট আমলগ্রহণকারী আদালতের বিচারক আলমগীর হোসেনের কাছে এমন জবানবন্দি দিয়েছেন হিফজুর রহমান। হিফজুর গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামের বাসিন্দা। 

 

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )