1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. rj.black.privateboy@gmail.com : rjblack :
  6. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  7. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১১ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর ভেঙে পড়ল পাঁচ মাস পর

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে
The house is broken

বগুড়ার শেরপুর উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের কয়েকশ ঘর উপহার দিয়েছিলেন প্রধানমন্ত্রী। আজ হঠাৎই উপহার দেওয়া সেই ঘর ভেঙে পড়ছে। ঘরের দেয়াল ধসে চাপা পড়ে আহত হয় দেওয়ানগঞ্জে আশি বছরের একজন বৃদ্ধা। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এক সপ্তাহে উপজেলার খানপুর ইউনিয়নের করতোয়া খালপাড়ে ২২টি ঘরের মধ্যে ৮টি ঘর ধসে গেছে। চলতি বছরের জানুয়ারি মাসে ঘরগুলো হস্তান্তর করা হয়।

ক্ষতিগ্রস্ত ঘর মালিকেরা অভিযোগ করেন, এসব ঘর তৈরিতে ব্যবহার করা হয়েছে নিম্নমানের সামগ্রী। অনেক ঘরের জানালার পাল্লা পর্যন্ত এখনো লাগানো হয়নি। পুরোপুরি তৈরির আগেই দেয়াল ফেটে যাচ্ছে। মেঝের সিমেন্টের পলেস্তারা উঠে যাচ্ছে। হস্তান্তরের শুরু থেকে ছিল না পানি ও বৈদ্যুতিক সংযোগের ব্যবস্থা।

আজ বুধবার জেলা প্রশাসক মো. জিয়া উল হক ঘটনাস্থল পরিদর্শনে আসেন। এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলী, উপজেলার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম আবদুল্লাহ বিন রশিদ জানান, নির্মাণ কাজে ত্রুটি থাকতে পারে। বিষয়টি অনাকাঙ্ক্ষিত। এটি আমরা খতিয়ে দেখছি।

জেলা প্রশাসক জিয়া উল বলেন, ভেঙে পড়া ঘরগুলো শীঘ্রই নতুন করে মেরামত করে দেওয়া হবে। করতোয়া খালের পাড় ভেঙে পড়া থেকে রক্ষার জন্য পাউবোকে অবগত করা হয়েছে। বিদ্যুৎ–সংযোগ যেন তাড়াতাড়ি পায়, সে জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )