1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. rj.black.privateboy@gmail.com : rjblack :
  6. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  7. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

বিড়ালের সাথে রিকশার ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে
ব্যাটারিচালিত রিকশা

গতকাল শনিবার দিবাগত রাত ১ টার দিকে ব্যাটারিচালিত রিকশাভ্যান যাওয়া সময় চাকার নিচে একটি বিড়াল পড়ে। এতে রিকশা ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়ভ্যানে থাকা আব্দুল আজিজ (৩৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক ব্যবসায়ী সাইফুল (৩০) ও ভ্যানচালক আলমঘটনাটি ঘটে রাজধানীর কলাবাগান থানাধীন কাঁঠালবাগান ঢালে পদ্মা জেনারেল হাসপাতালের সামনে ফাঁকা রাস্তায়।

পরে লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় আব্দুল আজিজকে রাত পৌনে ১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর ব্যবসায়ী চিকিৎসাধীন রয়েছেন। চালকের গুরুতর কিছু হয়নি, সামান্য আহত হয়েছেন।

রিকশাভ্যান চালক আলম বলেন, ‘কাঁচামাল কেনার জন্য শ্যামবাজারের দুই কাঁচামাল ব্যবসায়ীকে নিয়ে কাওরানবাজার যাচ্ছিলেন। যাওয়ার পথে কাঁঠালবাগানের ঢালে পদ্ম্যা ডায়াগনস্টিক সেন্টারের সামনের রাস্তায় একটি বিড়াল ব্যাটারিচালিত রিকশাভ্যানটির সামনে দিয়ে দৌড়ে যাওয়া সময়ে রিকশাভ্যানের চাকার নিচে পড়ে যায়। তখন ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় রিকশায় বসে থাকা দুইজনই ছিটকে পড়ে যায়। পরে পথচারীদের সহযোগিতায় তাদেরকে হাসপাতালে নিয়ে আসি।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আব্দুল খাঁন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ী আব্দুল আজিজের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত ব্যবসায়ী সাইফুল চিকিৎসাধীন আছেন। সামান্য আহত চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )