1. faysalislam405@gmail.com : ফয়সাল ইসলাম : ফয়সাল ইসলাম
  2. tajul.islam.jalaly@gmail.com : তাজুল ইসলাম জালালি : তাজুল ইসলাম জালালি
  3. marufshakhawat549@gmail.com : মারুফ হোসেন : মারুফ হোসেন
  4. najmulnayeem5@gmail.com : নাজমুল নাঈম : নাজমুল নাঈম
  5. rj.black.privateboy@gmail.com : rjblack :
  6. saddam.samad.24@gmail.com : সাদ্দাম হোসাইন : সাদ্দাম হোসাইন
  7. samirahmehd1997@gmail.com : Samir Ahmed : Samir Ahmed
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

মাংস নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে ৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান

সাদ্দাম হোসাইন
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে
৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান
৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান

কুরবানির মাংস নিয়ে স্বামীর সঙ্গে কথা-কাটাকাটি হওয়ায় অভিমান করে ৩ ছেলে-মেয়ে নিয়ে বিষপান করেছেন স্ত্রী মুরশেদা আক্তার। এতে মায়নুর নামে ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে এবং বাকিদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনা ঘটেছে গতকাল বুধবার রাত ১১টার দিকে কক্সবাজার জেলার মহেশখালীর সিপাহী পাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল আজহার দিন ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কুরবানির মাংস দেয়ার হয় এবং তা নিয়ে দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। সেই কলহের জের ধরে স্বামী ইয়ার মোহাম্মদের সঙ্গে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে মুরশেদা আক্তার তার তিন সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মায়নুর (১৪ মাস)-কে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন।

এলাকাবাসীরা ছেলে-মেয়েদের কান্নার আওয়াজ শুনে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে এবং তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মায়নুরের মৃত্যু হয়। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ইউপি মেম্বার জাকারিয়া জানান, ছোট মহেশখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিপাহী পাড়া বাজার এলাকার ইয়ার মোহাম্মদের বাড়িতে কুরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা-কাটাকাটির জের ধরে ছেলে-মেয়ে নিয়ে বিষ পান করেন মা। এতেই ঘটনাস্থলে এক শিশু মৃত্যুর হয়, বাকি তিনজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।

মহেশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশিক ইকবাল জানান, বিষপানের খবর পেয়ে মহেশখালী থানা-পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও
© ২০২১ - সর্বস্বত্ব সংরক্ষিত । হক কথা ২৪.নেট
Theme Designed BY Kh Raad ( Frilix Group )